• রাত ৯:৫৩ মিনিট মঙ্গলবার
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
চিলারবাগ জামে মসজিদে জুম্মার নামায আদায় করলেন ওআইসি’র প্রতিনিধি দল

চিলারবাগ জামে মসজিদে জুম্মার নামায আদায় করলেন ওআইসি’র প্রতিনিধি দল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ রাষ্ট্রীয় কাজে বাংলাদেশে সফররত ওআইসি’র একটি প্রতিনিধি দল সোনারগাঁয়ের জাদুঘর ও পানাম নগরী পরিদর্শন করেছেন। এ সময় প্রতিনিধি দলের সদস্যরা সোনারগাঁও পৌরসভার চিলারবাগ জামে মসজিদে জুম্মার নামায আদায় করেন। এসময় মসজিদে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। প্রতিনিধি দলের নামায আদায় উপলক্ষে সকাল থেকে মসজিদের পাশে অবস্থান নেন বিপুল সংখ্যক আইন শৃঙ্খলা বাহিনী। তারা মসজিদের প্রতিটি মুসল্লিকে তল্লাসী করে মসজিদে প্রবেশ করতে দেন। প্রতিনিধি দলের প্রায় ৫০ জন সদস্য দুপুর একটার দিকে মসজিদে প্রবেশ করে। সেখানে তারা সুন্নত নামায আদায় শেষে খুতবা শেষে জুম্মার নামায আদায় করে মসজিদ থেকে বের হয়ে যান। প্রশাসনের পক্ষ থেকে প্রথমে নিজ তলায় প্রতিনিধি দলের জন্য কোন সাধারণ মুসল্লিকে প্রবেশ করতে দিলেও পরে প্রতিনিধি দলের সদস্যদের অনুরোধে সাধারন মুসল্লিদের প্রবেশ করতে দেয়া হয়। সেখানে প্রতিনিধি দলের সমস্যরা সবার সাথে নামায আদায় করেন। চিলারবাগ জামে মসজিদের সভাপতি হুমায়ন কবির ও সাধারন সম্পাদক দিপু ও মসজিদ কমিটির সদস্য ফরিদ হোসেন উপস্থিত থেকে প্রতিনিধি দলের সদস্যদের অভ্যর্থনা জানান। নামায প্রতিনিধি দল সোনারগাঁ রয়েল রির্সোটে দুপুরের খাবার খেয়ে সোনারগাঁ ত্যাগ করেন।

প্রতিনিধি দলের সাথে ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দন, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ড. আহমেদ উল্লাহ, নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

এর আগে ওআইসির প্রতিনিধি দল ১০টায় বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন পরিদর্শন করেন। পরে তারা ১১টার দিকে পানাম নগরী পরিদর্শন করেন।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution